শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
“সে আগুন ছড়িয়ে গেল সবখানে সময় রেখায় বঙ্গবন্ধু” বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

“সে আগুন ছড়িয়ে গেল সবখানে সময় রেখায় বঙ্গবন্ধু” বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

লালমনিরহাটে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গসহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও “সে আগুন ছড়িয়ে গেল সবখানে সময় রেখায় বঙ্গবন্ধু” বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৫ আগস্ট) লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার নর্থবেঙ্গল ডিজাবেল ডেভেলপমেন্ট সেন্টার, নর্থবেঙ্গল বাক ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, নর্থবেঙ্গল একীভূত শিক্ষাকেন্দ্রের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

নর্থবেঙ্গল বাক ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র বর্মণের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি ছিলেন লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি শেখ শাহ আলম, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন খান সুমন, সদস্য আতিকুর রহমান কুদ্দুস, আলী হাসান নয়ন, লালমনিরহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন কাজী। এ সময় নর্থবেঙ্গল বাক ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone